সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যেভাবে উদ্ধার করা হলো ব্যাংক কর্মকর্তা নিজাম উদ্দীনকে

ডেইলি সিলেট ডেস্ক ::

র‍্যাবের মধ্যস্থতায় বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকের কর্মকর্তা নিজাম উদ্দিনকে সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) অপহরণের প্রায় দুই দিন পর উদ্ধার করেছে র‍্যাব। তাকে নিয়ে রুমা উপজেলার তিন নম্বর সদর ইউনিয়ন হয়ে বান্দরবান সদরের পথে আছেন তার ভাই ও পুলিশের উপপরিদর্শক মিজানুর রহমান।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) উপপরিদর্শক মিজানুর রহমান গণমাধ্যকে বলেন, ‘আজ বুধবার সন্ধ্যার পর তাকে উদ্ধার করা হয়েছে। এর আগে আমরা রুমা হয়ে একেবারে ভেতরে চলে যাই। গিয়ে একটি ঘর থেকে কেএনএফের সদস্যরা ভাইকে বুঝিয়ে দেয়। কথা বলার সুযোগ দেয়নি। সঙ্গে সঙ্গে ভাইকে গাড়িতে তুলে বান্দরবান সদরের উদ্দেশ্যে যাচ্ছি।’

এর আগে, সন্ধ্যায় উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, র‍্যাব বিভিন্ন প্রক্রিয়া কেএনএফের সঙ্গে মধ্যস্থতা করে সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনকে উদ্ধার করে। এখন তাকে বান্দরবানে স্থানীয় র‍্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে, উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. দিদারুল আলম। তিনি জানান, উদ্ধার হওয়া ব্যাংক ব্যবস্থাপক নিজাম উদ্দিন সুস্থ আছেন।

তবে তিনি কখন কোথা থেকে উদ্ধার করা হয়েছে সে ব্যাপারে বেশি কিছু বলতে অপারগতা প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। ঘণ্টাখানেক পর ডিসি স্যার বিস্তারিত জানাবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২ এপ্রিল) রাতে সোনালী ব্যাংকের বান্দরবানের রুমা উপজেলা শাখায় হামলা করে। এসময় সশস্ত্র সন্ত্রাসীরা ব্যাংকের ভল্ট থেকে টাকা নিতে না পারলেও আনসার সদস্যদের ১৪টি অস্ত্র লুট করে একং ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিনকে তুলে নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: